Real Online Earning Course


YouTube Earning Course 100% Income Guarantee if you do work

 

 

 


কোর্স এর নাম ঃ- রিয়েল অনলাইন আরনিং কোর্স

কোর্স এর সময়কাল ঃ- ১ মাস কাজ শেখার জন্য  
( এর পর এক সাথে কাজ করবো বড় সফলতা না পাওয়া পর্যন্ত প্রতিটা মেম্বার )

কোর্স এর ক্লাস হবে ঃ- অনলাইন এ স্কাইপি এর মাধ্যমে ।

ক্লাস সময় ঃ- সপ্তাহে ৪ দিন শেখাতে যা সময় লাগবে
( বাকি দিনগুলাতে অবশ্যই অনলাইন এ যে কোন সাহায্যের জন্য যোগাযোগ থাকবে )

কোর্স ফী ঃ- ৫০০০ টাকা
( সম্পূর্ণ ফী প্রদান করেই কেবল ক্লাস শুরু করতে পারবেন অন্যথায় ক্লাস সম্ভব না )
************************************************************************************************************************************************************************
যোগাযোগ ঃ ০১৬১৫২৩৭১২৩ । ০১৯১৬০১৩১০১ । ০১৭২৫৬৫২৬৭১

স্কাইপি ঃ- dhrubo.taraa

 

পেমেন্ট এর জন্য ঃ-

সরাসরি এসে দিতে পারেন যারা আশেপাশে থাকবেন

 

বিকাশ ঃ- ০১৭২৫৬৫২৬৭১ ( চার্জ লাগবে না )

 

ডিবিবিএল মোবাইল ঃ- ০১৮১৫২৩৭১২৩৬ ( চার্জ লাগবে না )

 

ডিবিবিএল ব্যাংক ঃ

নাম ঃ- Md Saidur Rahman

অ্যাকাউন্ট নং ঃ- ১৬৪.১০১.৫০৩৪১
************************************************************************************************************************************************************************
এখন আসি কি কি শেখাবো আর কি কি পাবেন ??

ইউটিউব 

*************
ইউটিউব এর একদম ব্যাসিক থেকে শুরু করবো এবং তা অ্যাডভান্স লেভেল পর্যন্ত যাবে ।
১। বিষয় নির্বাচন করিয়ে দেয়া কি কি বিষয় নিয়ে কাজ করবেন ।
২। কনটেন্ট সংগ্রহ করা কোথায় কি ভাবে সংগ্রহ করবেন
৩। ওই সংগ্রহ করা কনটেন্ট এর জন্য টাইটেল, ট্যাগ , ডেসক্রিপশন সংগ্রহ করা ।
৪। কিওয়ার্ড রিসার্স করা এবং ভালো কিওয়ার্ড খুজে বের করা ।
৫। এর পর কনটেন্ট কে কাজে লাগিয়ে ভিডিও তৈরি করা ।
এবং এর পর যা যা প্রয়োজন সবই থাকবে , আপনারা না জানলেও আমি জানি কোনটা আপনাদের দেখাতে হবে । কোন বিষয় সম্পর্কে জানাতে বুঝাতে হবে , আমি যা যা শেখাবো দেখাবো সব সিরিয়াল করে দেখাতে গেলে পোস্ট অনেক বড় হয়ে যাবে । তবে কোন কিছুই বাদ দেবো না ।


সোশ্যাল অ্যাকাউন্ট 

***********************
১। অ্যাকাউন্ট করা
২। অ্যাকাউন্ট এ ফ্রেন্ড বাড়ানো
৩। অ্যাকাউন্ট এ আক্টিভিটি বাড়ানো
৪। ফলোওয়ার বাড়ানোর
৫। গ্রুপ এবং পেজ ওপেন করা এবং মেম্বার বাড়ানো ।
৬। রেডিট এ কমেন্টস কারমা এবং পোস্ট কারমা বাড়ানো
৭। ভিডিও আপলোড দেবার পর সোশ্যাল অ্যাকাউন্ট গুলাতে শেয়ার করা
এ ছারা ও থাকবে অনেক কিছু যা সময় মত ই দেখানো হবে শেয়ার করা হবে । কারন প্রতিনিয়ত অনেক কিছুর পরিবর্তন আসছে তাই আমাদের পরিবর্তনের দিকেই আগাতে হবে ।


গ্রাফিক্স এর কাজ

********************
ইউটিউব এর অ্যাকাউন্ট এর চ্যানেল আর্ট এবং চ্যানেল আইকন তৈরি করতে অনলাইন এ কিছু সাইট এর পাশাপাশি ফটোশপ ব্যাবহার করে আমাদের আইকন এবং আর্ট তৈরি করবো । এ ছাড়া অন্য কোন কাজে লাগলেও দেখানো হবে ইনশাআল্লাহ্‌ ।
এই সব ছাড়া আমার কোর্সে বিশেষ কি আছে বা থাকবে ??
*****************************************************************
আমার কোর্স এ থাকবে সবসময়ের সহযোগিতা সাধ্য মত । আমি চেষ্টা করবো আপনাদের সবসময় প্রয়োজনে সহযোগিতা করতে । কোর্স শেষে আমরা এক সাথে কাজ করবো এবং আমার কোর্সের সব মেম্বার অনুরোধ করবো একে অন্য কে সাহায্য করতে । এবং একজনের কনটেন্ট আরেকজনকে শেয়ার করতে । কোর্স শেষে যখন কাজ করবো তখন আমি নতুন কোন টিপস এবং ট্রিক্স পেলে বা গুরুত্বপূর্ণ কিছু পেলে শেয়ার করবো ।
আমি নিজে কিছু কাজ শিখছি আমার শেখা হলে সেইগুলা আপনাদের ও দেখাবো যাতে ভিডিও আরও বেশি সুন্দর, আনকমন, হয় । আমি চাই আমাদের ভিডিও অন্যদের চাইতে সুন্দর, আনকমন ও ভিন্ন হয় এবং মানুষ তা সদরে গ্রহন করে ।


আরও কি কি থাকবে

***********************
কোর্স শেষ সম্পর্ক শেষ এমন হবে না আমি অনেক বার ই বলেছি কোর্স এর পরে আমরা ভিডিও মার্কেটিং এর পাশাপাশি হয়ত , সিপিএ মার্কেটিং , অ্যাফিলিয়েট মার্কেটিং, এ ও কাজ করবো তবে সেটা ভালো কিছু হলে । এ ছাড়া নিজেদের ওয়েব সাইট নিয়েও কাজ করতে চাইলে সাহায্য করবো । ডোমেইন, হস্টিং , ওয়েব ডিজাইন এ সাহায্য করা ইত্যাদি ।
এখন আসি আরেকটা চমক এ প্রতিটা মেম্বার এর কাজের উপর এবং বিভিন্ন আক্টিভিটি এর উপর থাকবে বিভিন্ন উপহার সেটা সময় এলেই বলা হবে । এ ছাড়া যদি কেঁউ তার বন্ধু বা পরিচিত কাউকে আমার কোর্স এর জয়েন করায় তার জন্য ও থাকবে বিশেষ কিছু এবং তা নির্ভর করবে কতজন জয়েন করলো এবং সে কি পাবে ।
এমন আর ও অনেক কিছুই থাকবে আসতে আসতে আর ও অনেক কিছু আসবে পরিবর্তন হবে ।
আমার কোর্স এ কারো কোন মতামত থাকলে জানাবেন এবং কোন আইডিয়া থাকলে শেয়ার করবেন ।
সবাইকে অনেক অনেক ধন্যবাদ দিয়ে এই মস্ত বড় পোস্ট সমাপ্তি করছি আল্লাহ্‌ সবার মঙ্গল করুক আমীন সুম্মা আমীন আল্লাহ্‌ হাফিজ ।